কৃষ্ণ রূপে দাড়াও কালি বাংলা লিরিক্স।


 কৃষ্ণ রূপে দাড়াও কালি

কৃষ্ণ রূপে দাড়াও কালি

আমার হৃদয় সিংহাসনে

এিভঙ্গ রূপ দেখবো মাগো.

এিভঙ্গ রূপ দেখবো মাগো..

দেখবো আমার দু-নয়নে


কৃষ্ণ রূপে দাড়াও কালি

আমার হৃদয় সিংহাসনে

এিভঙ্গ রূপ দেখবো মাগো..

দেখবো আমার দু-নয়নে

কৃষ্ণ রূপে দাড়াও কালি


অসি ফেলে বাঁশী নাওনা

মুন্ডমালা ফেলে দাও মা

অসি ফেলে বাঁশী নাওনা

মুন্ডমালা ফেলে দাও মা


বাঁকা হয়ে দাড়াও মাগো

বাঁকা হয়ে দাড়াও মাগো

দাড়াও শ্রী রাধিকাসনে


কৃষ্ণ রূপে দাড়াও কালি

আমার হৃদয় সিংহাসনে

এিভঙ্গ রূপ দেখবো মাগো.

এিভঙ্গ রূপ দেখবো মাগো..

দেখবো আমার দু-নয়নে

কৃষ্ণ রূপে দাড়াও কালি...


অভয়া নাম যদি তুর

তবে কেন রূদ্রানিবেশ

অভয় চাইবো কেমন করে

ভয়ে আগে হই যে শেষ


অভয়া নাম যদি তুর

তবে কেন রূদ্রানিবেশ

অভয় চাইবো কেমন করে

ভয়ে আগে হই যে শেষ


শোন মা কথা রূদ্রকালি

সাজ মা এবার বনমালী 

শোন মা কথা রূদ্রকালি

সাজ মা এবার বনমালী 


কেমন মানায় দেখবো তোকে

কেমন মানায় দেখবো তোকে

দেখবো আমার দু-নয়নে


কৃষ্ণ রূপে দাড়াও কালি

আমার হৃদয় সিংহাসনে

এিভঙ্গ রূপ দেখবো মাগো.

এিভঙ্গ রূপ দেখবো মাগো..

দেখবো আমার দু-নয়নে


কৃষ্ণ রূপে দাড়াও কালি......

Post a Comment

Previous Post Next Post